ঢাকা Thursday, 25 April 2024

হিরো আলমকে স্ত্রীর ডিভোর্স নোটিস

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 01:18, 24 May 2022

হিরো আলমকে স্ত্রীর ডিভোর্স নোটিস

আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে ডিভোর্স নোটিস পাঠিয়েছেন তার স্ত্রী নুসরাত জাহান। গত রমজানে হিরোকে এই নোটিস পাঠানোর পর এখন তারা আলাদা থাকছেন। 

এ বিষয়ে সংবাদমাধ্যমকে নুসরাত জাহান বলেন, গত রমজানে আমি তাকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছি। এখন আমরা আলাদা থাকছি। আসলে তার সঙ্গে আমি সুখী ছিলাম না, সেও আমার সঙ্গে সুখী ছিল না। আমরা দুজনেই অসুখী জীবনযাপন করছিলাম, ফলে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।  

এদিকে স্ত্রীর সঙ্গে তালাকের বিষয়টি বরাবরই নাকচ করে আসছেন অভিনেতা, প্রযোজক ও গায়ক হিরো আলম। তবে ফেসবুকে নুসরাতের বিরুদ্ধে নানা অভিযোগ উত্থাপন করে আসছিলেন তিনি। এর মধ্যে প্রতারণার অভিযোগ ও অন্য পুরুষের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগও ছিল। 

এ বিষয়ে নুসরাত জাহান বলেন, দীর্ঘদিন ধরে আমরা একসঙ্গে ছিলাম। তার সঙ্গে বনিবনা হয়নি, তাই চলে এসেছি। এখন আমার বিরুদ্ধে নানা রকম অভিযোগ আনছে। এসব সত্য কি না তা যাচাই করলেই পেয়ে যাবেন। আমি মিডিয়াতে কাজ করি। আগে তার সঙ্গে পারফর্ম করতাম। এখন তো তার সঙ্গে আমি নেই, আমাকে অন্যদের সঙ্গে কাজ করতে হবে না?

তিনি আরো বলেন, আমার ফেসবুক বা নানা রকম ভিডিও থেকে স্ক্রিনশট নিয়ে আলম ফেসবুকে পোস্ট করে অভিযোগ তুলছে - এসব একদমই ঠিক  নয়। আমি এখন একা থাকি, আলাদা থাকি, আমি কি কাজ করবো না? এসব নিয়ে সে বানোয়াট পোস্ট দিচ্ছে।  

দেশের আইন অনুযায়ী ডিভোর্স নোটিশ দিলে সম্পূর্ণ প্রক্রিয়া শেষ হতে ৯০ দিন লাগে। এই সময়ে সমঝোতা হতে পারে কি না জানতে চাইলে নুসরাত বলেন, আমি ঠিক জানি না। আসলে আমাদের সম্পর্ক দীর্ঘদিনের। প্রায় ৮ বছরের মতো। বিবাহিত সম্পর্কের বয়স সাড়ে ৫ বছর। বিচ্ছেদ তো অবশ্যই কষ্টের। হাজার হলেও তাকে ভালোবেসেছি। কিন্তু এমনি এমনি তো আমরা আলাদা হইনি। তার বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। আমি এখন আমার কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই।  

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে হঠাৎ আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর এক মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামে একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ মেলে তার। তবে এবার সবকিছুকে ছাড়িয়ে হিন্দি ছবিতে ডানা মেলতে যাচ্ছেন আলোচিত-সমালোচিত এই অভিনেতা।