ঢাকা Friday, 29 March 2024

ধানমন্ডির মাইডাস সেন্টারে ২ দিনব্যাপী ঈদ আনন্দ মেলা

অর্থ-বাণিজ্য ডেস্ক

প্রকাশিত: 19:53, 16 March 2023

আপডেট: 20:25, 16 March 2023

ধানমন্ডির মাইডাস সেন্টারে ২ দিনব্যাপী ঈদ আনন্দ মেলা

কদিন পরই শুরু হচ্ছে পবিত্র মাহে রমজান। এই মাসে সিয়াম সাধনা ও ইবাদত-বন্দেগির মধ্য দিয়েই অতিবাহিত করেন ধর্মপ্রাণ মুসলমানরা। তাই, রমজানের আগেই ঈদের কোনাকাটা সেরে ফেলেন অনেকে। বিষয়টি বিবেচনায় রেখে ক্রেতাদের সুবিধায় ২ দিনব্যাপী ‘ঈদ আনন্দ মেলা’র আয়োজন করেছেন অনলাইন-অফলাইন ক্ষুদ্র ও মাঝারি নারী উদ্যোক্তা।

‘আরুশের মায়ের দোকান’ ও ‘শূন্য ইভেন্ট’-এর যৌথ উদ্যোগে রাজধানীর ধানমন্ডির মাইডাস সেন্টারে শুক্র ও শনিবার (১৭ ও ১৮ মার্চ) ২ দিনব্যাপী এ মেলার আয়োজন করা হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে এ মেলা।

মেলায় ৩৫ জন নারী উদ্যোক্তার ৩৫টি স্টল স্থান পেয়েছে। স্টলগুলো সাজানো হয়েছে- থ্রি-পিস, কামিজ, শাড়ি, গহনা, ব্যাগ, হোমমেড খাবার, অর্গানিক পণ্যসহ হাতে তৈরি বিভিন্ন পণ্য দিয়ে। 

মেলার আয়োজন প্রসঙ্গে ‘আরুশের মায়ের দোকান’ ও ‘শূন্য ইভেন্ট’-এর ফাউন্ডার ফারহানা আলম সাথী বলেন, সামনে রোজা। রোজা রেখে ক্রেতাদের ঈদের কেনাকাটা করতে কষ্ট হয়, তাই ক্রেতাদের সুবিধার্থে আমরা এই মেলার আয়োজন করেছি।

সাথী বলেন, এই আনন্দ মেলাকে আরও মহিমান্বিত করে তুলবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন।

তিনি জানান, ২ দিনব্যাপী এই মেলায় আংশ নেবেন বিভিন্ন সেলিব্রেটি ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।