ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

Star Sangbad || স্টার সংবাদ

রাজধানীতে ভরসন্ধ্যায় মোটরসাইকেলের দোকান লুট 

স্টার সংবাদ

প্রকাশিত: ১১:০২, ১৩ অক্টোবর ২০২১

রাজধানীতে ভরসন্ধ্যায় মোটরসাইকেলের দোকান লুট 

রাজধানীর শ্যামলী একটি ব্যস্ততম এলাকা। সেই এলাকাতেই ভর সন্ধ্যাবেলা একটি মোটরসাইকেলের দোকানে ডাকাতির খবর পাওয়া গেছে। 

জানা গেছে, শ্যামলীতে মিরপুর সড়কে ‘ইডেন অটোস’ নামে একটি দোকান থেকে মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় প্রায় ৫ লাখ টাকা লুট করেছে দুর্বৃত্তরা। এমন দাবি করেছেন দোকানটির স্বত্বাধিকারী আবদুল খালেক। হামলাকারীরা ধারাল অস্ত্র নিয়ে এসেছিল জানিয়ে তিনি বলেন, তার আঘাতে দুজন আহত হয়েছে। এদিকে পুলিশ জানিয়েছে, হামলাকারীদের চিহ্নিত করে আটকের চেষ্টা করছে তারা। 

‘ইডেন অটোস’ বাজাজ মোটরসাইকেলের ডিলার। আবদুল খালেক সংবাদমাধ্যমকে বলেন, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধারালো অস্ত্র নিয়ে কয়েকজন আচমকা তার শোরুমে ঢুকে পড়ে। তাদের এলোপাতাড়ি কোপে শোরুমের ব্যবস্থাপক ওয়াদুদ সজিব (৩৬) ও বিক্রয়কর্মী নবী হাসান (২৬) গুরুতর আহত হন। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, দিনের বেচাকেনার প্রায় পাঁচ লাখ টাকা ক্যাশবাক্সে ছিল। লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

রাতে ওই দোকানের পাশের গ্যারেজের কর্মী জাকির ও রনি জানান, এই দোকানে ‘ডাকাত পড়েছে’ শুনে তারা ছুটে এসে দেখে দুজনকে আহত অবস্থায় ধরাধরি করে নিয়ে যাওয়া হচ্ছে।

তখন ওই রাস্তায় যানজট ছিল। আশপাশের দোকান সব খোলা ছিল, রাস্তায় ও ফুটপাতেও প্রচুর মানুষ ছিল বলে জানান তারা।

ঢাকা মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আহত সজীব ও নবীকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই হামলার বিষয়ে শেরেবাংলা নগর থানার ওসি উৎপল বড়ুয়া বলেন, ইডেন অটোসে ঢুকে এক যুবক শুধু চাকুর ভয় দেখিয়ে ক্যাশ কাউন্টার থেকে চার থেকে সাড়ে চার লাখ টাকা নিয়ে যায়। ঘটনার সময় যুবকের আরো দুই সহযোগী বাইরে ছিল।

দস্যুতার এই ঘটনায় জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে জানিয়ে তিনি বলেন, সেখানে কোনো সিসি ক্যামেরা নেই। থাকলে তদন্তে সহায়ক হতো।