ঢাকা Thursday, 25 April 2024

মাদারীপুরে ঘর থেকে গৃহবধূর মুখবাঁধা লাশ উদ্ধার

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 21:43, 3 March 2023

মাদারীপুরে ঘর থেকে গৃহবধূর মুখবাঁধা লাশ উদ্ধার

মাদারীপুর জেলার শিবচরে আকলিমা বেগম (৩০) নামে এক গৃহবধূর মুখবাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘরে তার আট বছর বয়সী মেয়ে ছিল। আকলিমা ওই এলাকার সৌদি প্রবাসী শাহ আলম ফকিরের স্ত্রী।

শুক্রবার (৩ মার্চ) ভোরে উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের ভেন্নাতলা এলাকায় নিজ ঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।  ধারণা করা হচ্ছে, রাতের কোনো একসময় তাকে শ্বাসরোধে হত্যা করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আকলিমা বেগম ও তার মেয়ে সাদিয়া রাতে নিজ ঘরে ঘুমিয়েছিলেন। ভোরে ঘরের ভেতর অন্য বিছানায় মুখ বাঁধা অবস্থায় মায়ের লাশ দেখতে পেয়ে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে মরদেহ বিছানার ওপর পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠায়।

নিহতের ভাগ্নি আনিলা আক্তার বলেন, আমার মামির লাশ বিছানায় মুখবাঁধা অবস্থায় পড়ে ছিল। একটি চাদর দিয়ে শরীর ঢেকে রাখা ছিল। দুর্বৃত্তরা হত্যা করে ঘরের অন্য দরজা বাইরে থেকে আটকে রেখে যায়। মামির স্বর্ণের চেইন এবং ২০ হাজার টাকা ছিল ঘরে। সেগুলোও তারা নিয়ে গেছে। 

এদিকে হত্যার আগে গৃহবধূ ধর্ষণের শিকার হতে পারে বলে স্থানীয় অনেকে ধারণা করছেন।

শিবচর থানার ওসি আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলছে। দ্রুতই জড়িতদের গ্রেফতারের আশা প্রকাশ করেন তিনি।