ঢাকা Thursday, 18 April 2024

অস্ত্র উঁচিয়ে হুমকি দেয়া জাহিদ গ্রেফতার

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 00:21, 13 February 2023

অস্ত্র উঁচিয়ে হুমকি দেয়া জাহিদ গ্রেফতার

গাজীপুরে বিএনপির পদযাত্রা থেকে অস্ত্র উঁচিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের হুমকি দেয়া জাহিদুল ইসলাম জাহিদকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। তবে জব্দকৃত অস্ত্রটি আসল, না নকল, তা পরীক্ষার পর জানা যাবে বলে জানিয়েছে পুলিশ। 

রোববার (১২ ফেব্রুয়ারি) ভোরে শ্রীপুরের বরমী ইউনিয়নের গাড়ারন গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, জাহিদুল ইসলাম জাহিদের বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি ও মারামারিসহ একাধিক মামলা আছে। এসব মামলায় তিনি জেলও খেটেছেন। তার বিরুদ্ধে আরো মামলা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেন জানান, জাহিদুলের কাছ থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে অস্ত্রটি আসল, না নকল, তা ফরেনসিক পরীক্ষার পর বলা যাবে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

অস্ত্র উঁচিয়ে আছেন জাহিদুল ইসলাম জাহিদ। ফাইল ছবি

প্রসঙ্গত, গতকাল শনিবার (১১ ফেব্রুয়ারি) গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী বাজারে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হয়। এ সময় স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে হামলা করে বিএনপি নেতাকর্মীরা। তখন জাহিদকে অস্ত্র উঁচিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের হুমকি দিতে দেখা যায়। সকাল সাড়ে ১০টার দিকে ঘটা এই ঘটনার ছবি এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে।