ঢাকা শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

নাতনি ও তার প্রেমিকের হাতে খুন হন হাজী মনসুর : পুলিশ

স্টার সংবাদ

প্রকাশিত: ১৭:০৮, ২৩ নভেম্বর ২০২২

নাতনি ও তার প্রেমিকের হাতে খুন হন হাজী মনসুর : পুলিশ

রাজধানীর পুরান ঢাকায় হাজী মনসুর আহমেদকে নিজ ঘরে হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। তারা জানিয়েছে, হাজী মনসুরের নাতনি আনিকা ও তার মাদকাসক্ত প্রেমিক পরিকল্পিতভাবে তাকে হত্যা করেন। তাদের উদ্দেশ্য ছিল, ঘুরতে যাওয়ার টাকা জোগাড় করা।  

এ বিষয়ে বুধবার (২৩ নভেম্বর) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সেখানে ডিএমপির যুগ্ম কমিশনার বিপ্লব বিজয় তালুকদার বলেন, চকবাজারে খুন হওয়া হাজী মনসুর আহমেদকে প্রথমে সিরেটিভ ইনজেকশন দিয়ে হত্যার চেষ্টা করেন আসামিরা। কিন্তু ইনজেকশন দিতে গিয়ে ধস্তাধস্তির একপর্যায়ে শরীরে আঘাত পেয়ে মারা যান নানা তিনি। ওই ঘটনায় নাতনি আনিকাসহ জড়িত পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, এক মাস আগেই এই হত্যার পরিকল্পনা করা হয়। এই ঘটনায় আনিকা ও তার সহযোগীরা ৯২ হাজার টাকা নিয়ে পালিয়ে যান। পরে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৭ নভেম্বর) গভীর রাতে রাজধানীর চকবাজারে একটি বাসায় ঢুকে হাজী মনসুর আহমেদকে (৭৮) হত্যা করে স্বর্ণালংকার ও টাকা-পয়সা লুটের ঘটনা ঘটে।

নিহতের ছেলে সারোয়ার আহমেদ জানান, দুর্বৃত্তরা বাবার হাত-পা বেঁধে অত্যাচার করে বাসার জিনিসপত্র লুট করেছে। এছাড়া মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। বাসায় বেশ কিছু টাকা ছিল। সেগুলো লুট করা হয়েছে। এরপরই অনুসন্ধানে নামে পুলিশ।