ঢাকা Friday, 19 April 2024

রাজধানীতে বৃদ্ধকে হত্যা করে ডাকাতি

স্টার সংবাদ

প্রকাশিত: 18:59, 18 November 2022

রাজধানীতে বৃদ্ধকে হত্যা করে ডাকাতি

রাজধানীর পুরান ঢাকার একটি বাসায় ঢুকে হাজী মনসুর আহমেদ (৭৮) নামে এক বৃদ্ধকে খুন করে স্বর্ণালংকার ও টাকাপয়সা লুট করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৮ নভেম্বর) পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৭ নভেম্বর) গভীর রাতে চকবাজার থানার আওতাভুক্ত খাজে দেওয়ান এলাকায় এ ঘটনা ঘটে।

মনসুর আহমেদ তিন ছেলে ও এক মেয়ের জনক। স্থানীয় বাইতুন নুর জামে মসজিদের সভাপতি ছিলেন তিনি।

নিহতের ছেলে সারোয়ার আহমেদ জানান, খাজে দেওয়ান লেনর ৬৯/২ নম্বর বাড়িটি তাদের। ওই বাড়ির দ্বিতীয়তলায় থাকতেন তার বাবা হাজী মনসুর আহমেদ ও তার মা। তারা ভাই-বোনরা অন্যান্য তলায় থাকেন। বৃহস্পতিবার রাতের দিকে তার মা ও পরিবারের সবাই মিলে স্থানীয় একটি বিয়ের অনুষ্ঠানে যান। কিছুটা অসুস্থ থাকায় তার বাবা বাসাতেই ছিলেন। অনুষ্ঠানশেষে তারা বাড়িতে ফিরে দ্বিতীয়তলার ফ্ল্যাটের দরজা বন্ধ দেখতে পান। ধাক্কা দিয়ে রুমের ভেতরে ঢুকে ফ্লোরে হাত-পা বাঁধা রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তার বাবাকে। এসময় রুমের জিনিসপত্র সব এলোমেলো ছিল।

তিনি অভিযোগ করেন, দুর্বৃত্তরা তার বাবার হাত-পা বেঁধে বাসার জিনিসপত্র লুট করে। পরে মাথায় আঘাত করায় তার বাবা মারা যান। এছাড়া তাদের পরিবারের সবার স্বর্ণালঙ্কার তার বাবার রুমে রাখা ছিল। সেগুলো নিয়ে গেছে দুর্বৃত্তরা। 

চকবাজার থানার ওসি আব্দুল কাইয়ুম বলেন, ঘটনার তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।