ঢাকা রোববার, ০৭ আগস্ট ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

ছুরি মেরেও পালাতে পারল না ছিনতাইকারী

স্টার সংবাদ

প্রকাশিত: ১৮:৫৭, ৫ আগস্ট ২০২২

ছুরি মেরেও পালাতে পারল না ছিনতাইকারী

ছিনতাইকারী পিয়াল

কলেজছাত্র সাজেদুর রহমান রুবায়েদের হাতে ছুরি মেরেও পালাতে পারেনি ছিনতাইকারী পিয়াল। তাকে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে। দ্রুত বিচার আইনে তার নামেও একটি মামলাও করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৫ আগস্ট) রারে উত্তরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টরের স্লুইস গেট এলাকা। 

ওইদিন রাতে রুবায়েদ রাস্তায় দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন। এমন সময় পেছন থেকে একটি মোটরসাইকেলে এসে তার ফোনটি ছিনিয়ে নেয় পিয়াল। 

সঙ্গে সঙ্গে পিয়ালকে ধাওয়া করে ধরে ফেলেন রুবায়েদ। সে সময় পিয়াল ছুরি দিয়ে রুয়ায়েদের হাতে আঘাত করে। কিন্তু রুবায়েদ তাকে ছাড়েননি। সেই অবস্থাতেই রুবায়েদকে ছেঁচড়ে নিয়েই আরো প্রায় ৫০০ ফুট মোটরসাইকেল চালিয়ে যায় পিয়াল। 

একপর্যায়ে রুবায়েদ সাহায্যের জন্য চিৎকার করলে এগিয়ে আসেন আশপাশের মানুষ ও পুলিশ। আটক হয় ছিনতাইকারী পিয়াল।  

এসময় ছিনতাইয়ে ব্যবহৃত ছুরি ও মোটরসাইকেল জব্দ করে পুলিশ। ওই ঘটনায় পিয়ালের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে একটি মামলা করা হয়েছে। 

পুলিশ জানায়, ছিনতাই ছাড়াও পিয়াল গণধর্ষণ মামলার আসামি। তুরাগে চাঞ্চল্যকর একটি গণধর্ষণ মামলা সে গ্রেফতারও হয়েছিল। ওই মামলা থেকে জামিনে বের হয়ে ছিনতাই করতে শুরু করে সে।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন এসব তথ্য নিশ্চিত করে বলেন, পিয়ালের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে গ্রেফতার দেখানো হয়েছে। আহত রুবায়েদ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।