ঢাকা Tuesday, 23 April 2024

পুলিশের হাতে ধরা পড়ল ভুয়া পুলিশ

স্টার সংবাদ

প্রকাশিত: 01:17, 13 May 2022

পুলিশের হাতে ধরা পড়ল ভুয়া পুলিশ

পুলিশ সেজে ছিনতাইয়ের সময় পুলিশের হাতে ধরা পড়েছে এক যুবক। তার নাম মোহাম্মদ মামুন। গতকাল বুধবার (১১ মে) রাত ৩টার দিকে রাজধানীর খিলগাঁওয়ে ছিনতাই করে পালানোর সময় তাকে আটক করা হয়। এ ঘটনায় মামুনের বিরুদ্ধে মামলা হয়েছে। 

বৃহস্পতিবার (১২ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন খিলগাঁও থানার ওসি ফারুকুল আলম। তিনি বলেন, খিলগাঁও ফ্লাইওভারের নিচ দিয়ে বুধবার রাত ৩টার দিকে শাওন নামে এক ইন্টারনেট কর্মচারী সংযোগ মেরামতের জন্য রিকশাযোগে যাচ্ছিলেন। এ সময় খিলগাঁও ফ্লাইওভারের ঢালে একটি মোটরসাইকেলে করে আসা দুই ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তার গতিরোধ করে এবং মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়।

ছিনতাইশেষে মোটরসাইকেলে থাকা দুজন পালিয়ে যাচ্ছিল। এসময় ভুক্তভোগী যুবক খিলগাঁও খিদমাহ হাসপাতালের পাশে থাকা পুলিশ সদস্যদের বিষয়টি জানান। পুলিশ সদস্যরা ছিনতাইকারীদের মোটরসাইকেলটি ধাওয়া করে। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা মোহাম্মদ মামুন ধরা পড়ে। তবে মোটরসাইকেল চালক পালিয়ে যান।

ওসি বলেন, মামুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তিনি একটি বাহিনীতে চাকরি করতেন। তার স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ২০১৮ সালে তাকে সেই বাহিনী থেকে অবসরে পাঠানো হয়। তবে মামুন কোনো বাহিনীতে চাকরি করতেন কি না সে বিষয়ে আমরা নিশ্চিত হতে পারিনি এখনো। বিষয়টি জানার চেষ্টা চলছে। মামুনের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করা হয়।

ভুক্তভোগী শাওন বাদী হয়ে খিলগাঁও থানায় একটি মামলা করেছেন। সেই মামলায় মামুনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। রিমান্ডে এনে মামুনকে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করেছে পুলিশ।