ঢাকা Saturday, 20 April 2024

বরিশালে লঞ্চে তরুণীর লাশ

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:09, 10 December 2021

আপডেট: 19:22, 10 December 2021

বরিশালে লঞ্চে তরুণীর লাশ

ছবি সংগৃহীত

ব‌রিশা‌লে লঞ্চে এক তরুণীর লাশ পাওয়া গেছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে জাতীয় পরিচয়পত্রে ওই তরুণীর নাম শারমিন আক্তার বলে জানা গেছে। ঢাকার পলিটেকনিক সংলগ্ন কু‌নিপাড়া এলাকার বা‌সিন্দা ছিলেন তিনি।

ব‌রিশাল-ঢাকা রু‌টের লঞ্চ এম‌ভি কুয়াকাটা-২-এর নিচতলায় লস্কর কে‌বিন থে‌কে শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে তার লাশ উদ্ধার করা হয়। সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীকে ধরার চেষ্টা করছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা নদীবন্দরে ১ হাজার ৭০০ টাকায় লঞ্চের স্টাফ কেবিন স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া নেয় দুই তরুণ-তরুণী। সিসিটিভি ফুটেজে তাদের লঞ্চে উঠতে দেখা যায়। শুক্রবার সকালে বরিশাল নদীবন্দরে পৌঁছালে শুধু ছেলেটিকে বের হতে দেখা যায়।

লঞ্চের লস্কর জানান, সকা‌লে কে‌বিন‌টি বাইরে থেকে তালাবদ্ধ দেখে সন্দেহ হয়। পরে তালা ভেঙে ভেতরে তরুণীর লাশ দেখে থানায় খবর দেন তারা।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ, সিআইডি, পিবিআই। অপরাধীকে দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছে পুলিশ।

নৌপুলিশ বলছে, লঞ্চে আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সদস্য না থাকায় সাম্প্রতিক সময়ে প্রায়ই লঞ্চে লাশ মিলছে। এছাড়া লঞ্চ ব্যবস্থাপনার গাফিল‌তি‌কেও দায়ী ক‌র‌ছে নৌপ‌ু‌লি‌শ।