ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

Star Sangbad || স্টার সংবাদ

শিবচরে জেলেকে কুপিয়ে হত্যা

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৩, ২৩ নভেম্বর ২০২১

শিবচরে জেলেকে কুপিয়ে হত্যা

মাদারীপুরের শিবচরে পূর্ব শত্রুতার জেরে দাদন চৌকদার নামে (৪০) এক জেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পূর্বশ্যামাইল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, একবছর আগে শেখ ফরিদ, সেলিম শেখ, মেহেদি মাদবর, নজরুল শেখদের সঙ্গে দাদন চৌকদারের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দুপুরে দাদন বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে সেলিম শেখ, মেহেদি মাদবর, নজরুল শেখসহ ১৫-২০ জন দুবৃত্ত পথরোধ করে। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার বাম পা বিচ্ছিন্ন করে দেয়। পরে বুকে ও মাথায় কুপিয়ে গুরুতর জখম করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। পরে ঢাকা নেওয়ার পথে দাদন মারা যান।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. রকিবুল হাসান বলেন, দাদনের বাম পা বিচ্ছিন্ন করে ফেলা হয়। বাম পা ছাড়াই তাকে হাসপাতালে আনা হয়। পরে তাকে ঢামেক হাসপাতালে রেফার করা হয়েছে।

শিবচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জাগো নিউজকে বলেন, খবর পেয়ে এলাকা ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।