ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

Star Sangbad || স্টার সংবাদ

কুমিল্লার নিহত কাউন্সিলর সোহেলের জানাজা বাদ জোহর

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: ১২:২৬, ২৩ নভেম্বর ২০২১

কুমিল্লার নিহত কাউন্সিলর সোহেলের জানাজা বাদ জোহর

কুমিল্লা শহরের সুজানগরে নিজ বাড়িতে নেয়া হয়েছে কাউন্সিলর সৈয়দ মো. সোহেলে মরদেহ। মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে তাকে বাড়িতে নেয়া হয়। এ সময় কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। 

বাদ জোহর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সোহেলকে দাফনের কথা রয়েছে। আর সহযোগী হরিপদ সাহার সৎকার হবে টিক্কারচর শ্মশানে। 

পুলিশ জানিয়েছে, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। জড়িতদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ। 

প্রসঙ্গত, গতকাল ২২ নভেম্বর (সোমবার) বিকালে কুমিল্লা সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল তার ব্যক্তিগত কার্যালয়ে বসেছিলেন। এসময় এসময় মুখোশ পরিহিত ৮-১০ জনের একটি দুর্বৃত্তের দল এলোপাতাড়ি গুলি ছুঁড়তে ছুঁড়তে তার অফিসে প্রবেশ করে। খুব কাছে থেকে সন্ত্রাসীরা কাউন্সিলরকে গুলি ছুঁড়লে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এসময় সন্ত্রাসীদের গুলিতে কমপক্ষে ১০ জন আহত হন। সন্ত্রাসীরা ফাঁকা গুলি ছুঁড়তে ছুঁড়তে মোটর সাইকেল-সিএনজিযোগে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

পরে গুরুতর আহত অবস্থায় কাউন্সিলর সোহেলকে কুমিল্লা মেডিকেল কলেজে নেয়া হয়। পরে সেখানেই তিনি মারা যান। গুলিতে তার সহযোগী হরিপদও নিহত হন। এছাড়া গুলিবিদ্ধ হয়ে আহত ৬ জনকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর সুজানগর পাথুরিয়াপাড়া, বউ বাজার, সংরাইশ এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। রাতে শত শত লোকজন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভিড় জমায়। এলাকায় কাউন্সিলরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে কয়েকটি স্থানে ভাঙচুরের ঘটনা ঘটে।