ঢাকা Thursday, 28 March 2024

প্রেমের ফাঁদে ব্যবসায়ীকে অপহরণ, গ্রেফতার ৪

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 22:50, 17 November 2021

আপডেট: 22:58, 17 November 2021

প্রেমের ফাঁদে ব্যবসায়ীকে অপহরণ, গ্রেফতার ৪

সিরাজগঞ্জের সলঙ্গায় প্রেমের ফাঁদে ফেলে রঞ্জু সরকার (৪৩) নামে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৬ নভেম্বর) গভীর রাতে সিরাজগঞ্জ পৌরসভার মাছুমপুর উকিলপাড়া মহল্লায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় অপহৃত রঞ্জু সরকারকে উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন - সিরাজগঞ্জ পৌরসভার মিরপুর উত্তরপাড়া মহল্লার নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ আলী (২৫), পুঠিয়াবাড়ী মহল্লার আব্দুল লতিফের ছেলে মেহেদী হাসান (২৭), হোসেনপুর মহল্লার আলী আশরাফের ছেলে মো. আব্দুল জলিল (২৮) ও ধানবান্ধি মহল্লার মানিক শেখের মেয়ে মোছা. উন্নতি খাতুন মিথিলা (২০)।

র‌্যাব-১২-এর সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, হাটিকুমরুল গোলচত্বর এলাকার ফল ব্যবসায়ী রঞ্জু সরকার মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ শহরে যান। এ সময় তার পূর্বপরিচিত মোছা. উন্নতি খাতুন মিথিলা কৌশলে তাকে নিজের ভাড়া বাসায় নিয়ে যান। সেখানে আসামিরা রঞ্জু সরকারকে আটক ও মারধর করে ভিকটিমের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করেন। পরে তার স্বজনরা র‌্যাবের কাছে অভিযোগ করলে মঙ্গলবার রাতে অপহরণকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন ফাঁদে ফেলে চক্রটি মুক্তিপণ আদায় করে আসছিল। এ ঘটনায় মামলার পর তাদের সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।