ঢাকা Wednesday, 24 April 2024

ফরিদপুরে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 21:16, 10 November 2021

ফরিদপুরে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

ফরিদপুরে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে ১৩ বছরের এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত তিন তরুণকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো - ডিক্রিরচর ইউনিয়নের আইজুদ্দিন মাতুব্বরের কান্দি গ্রামের বাসিন্দা অটোচালক আকাশ শেখ (১৮), রাজমিস্ত্রির সহযোগী রনি শেখ (১৮) ও নর্থ চ্যানেল পূর্বডাঙ্গী গ্রামের ট্রলিচালক শিপন শেখ (১৯)।

ভুক্তভোগী কিশোরী ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে।

ফরিদপুর কোতোয়ালি থানার অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, রোববার রাত ১০টার দিকে ওই কিশোরী বাথরুমে যাওয়ার জন্য বের হলে চার যুবক তাকে মুখ চেপে ধরে ইজিবাইকে করে নিয়ে যায়। পরে রাত সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে ফরিদপুর সদরে চরমাধবদিয়ার আছিরউদ্দিন মুন্সীর ডাঙ্গীর নিকলী হাওরে রসুন ক্ষেতে গণধর্ষণের ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এম এ জলিল বলেন, এ ব্যাপারে ওই কিশোরীর বাবা বাদী হয়ে সোমবার রাতে আকাশসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। গ্রেফতার তিন আসামিকে আদালত জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।