ঢাকা Saturday, 20 April 2024

ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় দুই শিশুসহ ৬ বাসযাত্রী নিহত

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 22:14, 16 October 2021

আপডেট: 23:27, 16 October 2021

ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় দুই শিশুসহ ৬ বাসযাত্রী নিহত

ছবি সংগৃহীত

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। শনিবার (১৬ অক্টোবর) বেলা ৩টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় যাত্রীবাহী বাসকে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে পাঁচজনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেয়ার পথে অন্য একজন মারা যান। নিহতদের মধ্যে একজন নারী ও দুটি শিশু রয়েছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় গুরুতর আরো পাঁচজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা ওই মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

ত্রিশাল থানার ওসি মাঈন উদ্দীন জানান, ঢাকা থেকে শেরপুরগামী একটি বাস ত্রিশালের চেলেরঘাট এলাকায় পৌঁছায়। এ সময় পেছন থেকে ময়মনসিংহগামী একটি বালুবাহী ট্রাক বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসের পেছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। নিহত লোকজনের পরিচয় শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। উদ্ধার কাজে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিসের সদস্যরা অংশ নেন। আহত ব্যক্তিদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর থেকে বাস ও ট্রাকের চালক পলাতক।