ঢাকা Tuesday, 16 April 2024

শেরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা-ভাতিজাসহ নিহত ৩

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 20:06, 11 October 2021

শেরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা-ভাতিজাসহ নিহত ৩

বগুড়ার শেরপুরে নিজ বসতবাড়ির উঠান পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা-ভাতিজাসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন।

সোমবার (১১ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার বিশালপুর ইউনিয়নের চুরকুটা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন - উপজেলার বিশালপুর ইউনিয়নের চুরকুটা গ্রামের বিজন চন্দ্র ভুঁইয়ার ছেলে ক্ষিতিশ চন্দ্র ভুঁইয়া (৬৫), তার ভাতিজা একই গ্রামের বিমল চন্দ্র ভুঁইয়ার ছেলে পলাশ চন্দ্র ভুঁইয়া (৩৫) ও প্রতিবেশী চাঁন চন্দ্র ভুঁইয়ার ছেলে ক্ষিতিশ চন্দ্র ভুঁইয়া (৩০)। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এলাকাবাসী জানান, নিজ বাড়ির উঠান পরিষ্কার করছিলেন ক্ষিতিশ চন্দ্র। একপর্যায়ে গ্রামের চুরকুটা দুর্গামন্দির পূজামণ্ডপে নেয়া বিদ্যুৎ লাইনের তারে জড়িয়ে যান তিনি। এ সময় তাকে উদ্ধার করতে এগিয়ে যান ভাতিজা পলাশ চন্দ্র ভুঁইয়া, ছেলে রুবেল চন্দ্র ভুঁইয়া ও প্রতিবেশী ক্ষিতিশ চন্দ্রসহ ছয়জন।

পরে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। কিন্তু হাসপাতালে নেয়ার পথেই তিনজন মারা যান। এছাড়া অন্য আহতদের মধ্যে গুরুতর আহত রুবেল চন্দ্র ভুঁইয়াকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দুজন প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি গেছেন।