ঢাকা Friday, 26 April 2024

চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক আহত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশিত: 23:25, 21 September 2021

চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক আহত

কুমিল্লার চৌদ্দগ্রামে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন শাহিন নামে এক যুবক। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রোববার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বারাইশ গ্রামে সংঘটিত এ ঘটনায় থানায় মামলা করলে ইসরাফিল নামে একজনকে আটক করে পুলিশ।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বারাইশ গ্রামের মৃত মনা মিয়ার ছেলে মো. শাহিন বিদেশ যাওয়ার লক্ষ্যে একই গ্রামের পাশের বাড়ির আব্দুস সোবহান ভূঁইয়ার ছেলে ইসরাফিলকে ২০১৮ সালে ১ লাখ ৮০ হাজার টাকা প্রদান করেন। দীর্ঘদিন ধরে শাহিনকে বিদেশ না নিয়ে সময়ক্ষেপণ করতে থাকলে শাহিন বিদেশ যাবেন না বলে ইসরাফিলের কাছে টাকা ফেরত চান। 

রোববার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ইসরাফিল শাহিনের বাড়িতে যান। এ সময় টাকা দেয়ার কথা বলে তাকে ডেকে নিয়ে ইসরাফিলের বাড়ির সামনের রাস্তায় পৌঁছলে পূর্বপরিকল্পিতভাবে ৬/৭ জন ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে শাহিনের ওপর ঝাঁপিয়ে পড়ে। এ সময় শাহিন কিছু বুঝে ওঠার আগেই তার তলপেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করলে পেটের নাড়িভুড়ি বেরিয়ে পড়ে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আক্রমণকারীরা পালিয়ে যায়। শাহিনকে গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক কুমিল্লা মেডিক্যাল হাসপাতালে পাঠান। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসাশেষে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। তিনি সেখানেই আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় শাহিনের ভাই সোহাগ বাদী হয়ে পাঁচজনকে আসামি করে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা করেছেন।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের পর চৌদ্দগ্রাম থানা পুলিশ দ্রুত অভিযান চালিয়ে ঘটনার মূলহোতা ইসরাফিলকে মুন্সীরহাট এলাকা থেকে আটক করে।