ঢাকা Wednesday, 24 April 2024

নতুন গাড়ি চালাতে গিয়ে ইউপি চেয়ারম্যানসহ নিহত ২

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:45, 16 September 2021

নতুন গাড়ি চালাতে গিয়ে ইউপি চেয়ারম্যানসহ নিহত ২

নিহত চেয়ারম্যান খান রাসেল সুইট

নড়াইলের কালিয়ায় নিজের কেনা নতুন প্রাইভেটকার চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে খাশিয়াল ইউনিয়নের চেয়ারম্যানসহ দুজন নিহত হয়েছেন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে বড়দিয়া-নড়াগাতি সড়কের সীবানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন - খাশিয়াল ইউনিয়নের চেয়ারম্যান খান রাসেল সুইট (৫২) ও তার সঙ্গী শওকত সরদার (৫৭)। গাড়ির ভেতরে থাকা স্থানীয় একটি মাদরাসার শিক্ষক মো.অলিউল্লাহ প্রাণে বেঁচে যান।

খান রাসেল সুইট মৃত খান আব্দুল হাইয়ের ছেলে এবং কালিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান শামীমুর রহমানের ভাই। অন্যদিকে শওকত সরদার বড়দিয়া ইউনাইটেড ডিগ্রি মহাবিদ্যালয়ে পিয়ন হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, খান রাসেল সুইট বুধবার রাত ১১টার দিকে নিজের নতুন প্রাইভেটকার চালিয়ে সীবানন্দপুর প্রাথমিক বিদ্যালয়ের মোড়ে থামেন। গাড়ি ঘুরিয়ে বড়দিয়ার দিকে যাওয়ার সময় তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারান। এ সময় গাড়িটি যাত্রীসহ পাশের খালে পড়ে তলিয়ে যায়। দুর্ঘটনার পরপরই গাড়িতে থাকা মাদরাসা শিক্ষক অলিউল্লাহ কোনোরকমে বের হয়ে আসতে পারলেও বাকি দুজন বের হতে পারেননি। পরে স্থানীয়রা চেয়ারম্যান ও তার সঙ্গী শওকতের মরদেহ উদ্ধার করে।

নিহতের ভাই শামীমুর রহমান বলেন, ৭ সেপ্টেম্বর ঢাকা থেকে নতুন গাড়ি কিনে এনেছিলেন সুইট। সেই গাড়ি চালাতে গিয়েই তার মৃত্যু হয়।