ঢাকা Friday, 19 April 2024

রামগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: 00:23, 15 September 2021

রামগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের রামগঞ্জে আসমা বেগম নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে মাদকাসক্ত স্বামী মো. ইউসুফকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের দেহলা আজিজ মুন্সী বাড়িতে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে রামগঞ্জ থানার ওসি তদন্ত মো. জহিরুল আলমের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে দেহলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। 

আসমার ভাই মো. মামুন হোসেন বাদী হয়ে ইউসুফকে আসামি করে রামগঞ্জ থানায় একটি হত্যামামলা দায়ের করেছেন। 

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, ১২ বছর আগে দেহলা গ্রামের আজিজ মুন্সী বাড়ির মৃত নুরুল হকের ছেলে ইউসুফের সঙ্গে খলিফা বাড়ির সিরাজুল হকের মেয়ে আসমা বেগমের বিয়ে হয়। 

নিহতের পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকে স্বামী ইউসুফ বিভিন্ন সময় মাদক সেবন করে বাড়িতে এসে স্ত্রী আসমাকে বেদম প্রহার করত। ঘটনার দিন গত ১২ সেপ্টেম্বর রাতে সে একইভাবে পিটিয়ে গুরুতর আহত করে আসমাকে। পরে অবস্থার অবনতি দেখে বাড়ির লোকজন গৃহবধূকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ সরকারি হাসপাতাল নিলে কর্তব্যরত ডাক্তার ঢাকায় নিয়ে যাওয়ার পরমর্শ দেন। ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

আসমার ভাই মো. মামুন হোসেন জানান, ‘বোনের তিনজন সন্তান থাকার কারণে অনেক নির্যাতন আমরা মুখ বুজে সহ্য করেছি। কিন্তু ওই অমানুষটা (মো. ইউসুফ) আমার বোনকে মেরেই ফেললো। এজন্য আমি তার সর্বোচ্চ শাস্তি দাবি করছি।’

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন জানান,  হত্যা মামলা দায়েরের পর স্বামী ইউসুফকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ সদর হাসপাতালে মর্গে রয়েছে।