ঢাকা Friday, 29 March 2024

দুর্বৃত্তদের কোপে বেরোবির শিক্ষক-শিক্ষার্থী আহত

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:39, 10 September 2021

আপডেট: 19:40, 10 September 2021

দুর্বৃত্তদের কোপে বেরোবির শিক্ষক-শিক্ষার্থী আহত

ফাইল ছবি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে দুজন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন - ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মনিরুজ্জামান এবং জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী পরাগ মাহমুদ।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের ১নং গেটের সামনে পরাগ মাহমুদ আহত হন এবং রংপুরের লালবাগে শিক্ষক মনিরুজ্জামান দুর্বৃত্তদের হামলার শিকার হন।

জানা যায়, নিজের ছাত্রাবাস থেকে পরাগ মাহমুদ সরদারপাড়ায় বন্ধুর ছাত্রাবাসে যাওয়ার পথে বিশ্ববিদ্যালয়ের ১নং গেটের সামনে তিন যুবক তার পথরোধ করে তার কাছে থাকা সবকিছু দিয়ে দিতে বলে। পরাগ অপারগতা প্রকাশ করলে এক যুবক চাপাতি দিয়ে পরাগের হাতে কোপ দেয়। পরে সুব্রত ঘোষ নামে এক শিক্ষার্থী পরাগকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এদিকে শিক্ষক মনিরুজ্জামান শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে রংপুরের লালবাগে জগিং করতে বের হলে কতিপয় অপরিচিত যুবক দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।