ঢাকা Tuesday, 23 April 2024

গাজীপুরে ঝুটের গুদামে আগুন

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 20:35, 5 September 2021

গাজীপুরে ঝুটের গুদামে আগুন

ছবি সংগৃহীত

গাজীপুরের পুবাইলে মাজুখান এলাকায় একটি ঝুটের গুদামে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট চেষ্টা চালিয়ে যাচ্ছে আগুন নিয়ন্ত্রণ করতে।  রোববার (৫ সেপ্টেম্বর) সকাল সোয়া ১০টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত। পরে তা গুদামে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের চারটি, উত্তরা ফায়ার সার্ভিসের একটি এবং গাজীপুর সদর থেকে একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল হামিদ জানান, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস কর্মীরা কাজ চালিয়ে যাচ্ছেন। তবে আগুন লাগার কারণ এখনো জানা যায়নি।

ঝুট ব্যবসায়ী খলিলুর রহমান জানান, তারা টঙ্গীর বাজার এলাকায় প্রথমে ঝুটের ব্যবসা শুরু করেন। সেখানে জায়গা কম থাকায় পুবাইলের মাজুখান এলাকায় ঝুটের গুদাম বানিয়ে ব্যবসা শুরু করেন। সেখানে শতাধিক গুদামে কোটি কোটি টাকার মালামাল মজুদ ছিল। 

তিনি আরো বলেন, চোখের সামনে কোটি কোটি টাকার মালামাল পুড়ে যাচ্ছে, দাঁড়িয়ে দেখা ছাড়া কিছুই করার নেই। বেশ কিছুদিন আগেও এই জায়গায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। কিন্তু সেটি তুলনামূলক ছোট ঘটনা ছিল। কিন্তু এবারের আগুন আমাদের একেবারে পথে বসিয়ে দিয়েছে।