ঢাকা Friday, 12 July 2024

চালককে খুন করে অটো ছিনতাইয়ের চেষ্টা, চক্রের ২ সদস্য গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি 

প্রকাশিত: 15:35, 8 July 2024

আপডেট: 15:39, 8 July 2024

চালককে খুন করে অটো ছিনতাইয়ের চেষ্টা, চক্রের ২ সদস্য গ্রেপ্তার

শেরপুরের নকলায় চালককে হত্যা করে অটো ছিনতাই চেষ্টায় অপরাধ চক্রের ২ কিশোর সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৮) জুলাই নকলা থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ দুপুরে জেলার পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার আকরামুল হোসেন। আটককৃতরা হলো- নকলা থানার কেজাইকাটা পূর্বপাড়ার মো. সেতু মিয়ার ছেলে মো. সাকিবুল হাসান জয় (১৬) ও বালিয়াদী মধ্যপাড়ার মো. আব্দুল বারেকের ছেলে মো. তানভীর বর্ণ (১৫)। 

পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। এছাড়াও এ ঘটনায় জড়িত একই গ্রামের মো. বুলবুলের ছেলে মো. সিয়াম (১৭) এর নাম প্রকাশ করেছে। সিয়ামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

অভিযোগ সূত্রে পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা নিজেদের মধ্যে আলোচনা করে অটো ছিনতাইয়ের পরিকল্পনা করে। পরে পরিকল্পনা মোতাবেক রোববার রাতে নকলা থানার চন্দ্রকোনার মৃত হাছেন আলীর ছেলে ওসমান মিয়ার (৬০) অটো ভাড়া করে। তারা প্রথমে বানেশ্বরদী ইউনিয়নের মিলন বাজার যায়। রাত সোয়া একটার দিকে সেখান থেকে বাউশাগামী রাস্তায় একটি কালভার্টের কাছে পৌঁছে। পরে সেখান থেকে তাকে বানেশ্বরদী বাজারে যেতে বলে। এতো রাতে সেখানে যেতে অস্বীকার করলে তারা চালককে হত্যার উদ্দেশ্যে চাকু নিয়ে তার উপর হামলা করে। 

হামলায় গুরুতর আহত চালক ওসমানকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ওসমান মিয়া।

এ ঘটনায় ওসমান মিয়ার ছোট ভাই মো. আক্কাস আলী বাদী হয়ে নকলা থানায় মামলা দায়ের করেছেন।