ঢাকা Friday, 12 July 2024

শৈলকুপায় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগের কমিটি স্থগিত 

ঝিনাইদহ প্রতিনিধি:

প্রকাশিত: 18:13, 7 July 2024

শৈলকুপায় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগের কমিটি স্থগিত 

ঝিনাইদহের শৈলকুপায় সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলমগীর অরণ্যের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় এক ইউনিয়ন ও কলেজ শাখা ছাত্রলীগের কমিটি সাময়িক স্থগিত করেছে উপজেলা ছাত্রলীগ। রোববার (৭ জুলাই) দুপুরে শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মিশন ও সাধারণ সম্পাদক মো. বাবুর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এ তথ্য নিশ্চিত করে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: বাবু বলেন, সংগঠনের নিয়ম শৃঙ্খলা ভঙ্গের কারণে উপজেলার ৩নং দিগনগর ইউনিয়ন শাখা ছাত্রলীগের ও শৈলকুপা সিটি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি সাময়িক বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ জুন বিকেলে উপজেলা শহরের কবিরপুর মোড়ে দৈনিক রূপালী বাংলাদেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক আলমগীর অরণ্যের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় হামলাকারীরা দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরবর্তীতে কুষ্টিয়া মেডিকেল কলেজে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় আলমগীর অরণ্যের স্ত্রী উম্মে কুলসুম বাদী হয়ে সিটি কলেজ ছাত্রলীগ শাখার সহসভাপতি মেহেদী ইসলামসহ তিন নেতাকর্মীর নাম উল্লেখ করে শৈলকুপা থানায় মামলা করেন। তারা হলেন, দিগনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও শৈলকুপা সিটি কলেজ ছাত্রলীগ শাখার সহ-সভাপতি মেহেদী ইসলাম, সিটি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সেলিম খান ও ছাত্রলীগ কর্মী আলিমুর রহমান পিয়াস। তাদের মধ্যে আলিমুর রহমান পিয়াসকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।