ঢাকা Wednesday, 24 April 2024

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবি : বালুবাহী ট্রলারের চালকসহ আটক ৩

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 17:45, 28 August 2021

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবি : বালুবাহী ট্রলারের চালকসহ আটক ৩

আটক তিনজন। ছবি সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় নৌকাডুবির ঘটনায় বালুবাহী ট্রলারের চালকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৭ আগস্ট) রাতে উপজেলার চর ইসলামপুর থেকে স্থানীয় লোকজন তাদের আটক করে পুলিশে জানায়।

আটক তিনজন হলেন - বালুবাহী ট্রলারের চালক সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের ষোলাবাড়ি এলাকার জামির মিয়া (৩৫), তার সহযোগী মো. খোকন (২২) ও মো. রাসেল (১৮)।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মুহাম্মদ আনিসুর রহমান জানান, দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার চেষ্টাকালে বালুবাহী ট্রলারের চালকসহ তিনজনকে আটক করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের তিতাস নদের লইছকা বিলে শুক্রবার বিকেল ৬টার দিকে বালুবাহী ট্রলারের সঙ্গে যাত্রীবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় এখন পর্যন্ত ২১ জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন অনেকে। 

জানা গেছে, বালুবাহী ট্রলারটি ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ট্রলারটিকে অনুসরণ করতে থাকে। রাতে উপজেলার চর ইসলামপুর থেকে ট্রলারসহ তিনজনকে আটক করে স্থানীয় জনতা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

স্থানীয় লোকজন বলেন, শুক্রবার বিকেলে বিজয়নগর উপজেলার চম্পকনগর ঘাট থেকে জেলা সদরের উদ্দেশে যাত্রীবাহী নৌকাটি রওনা হয়। সন্ধ্যা ৬টার দিকে উপজেলার পত্তন ইউনিয়নে তিতাস নদসংলগ্ন লইছকা বিলে আসার পর দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার কারণ অনুসন্ধানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রুহুল আমীনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। নিহত ব্যক্তিদের পরিবারকে ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দিয়েছে জেলা প্রশাসন।