ঢাকা Wednesday, 24 July 2024

সরিষাবাড়ীতে সাবেক স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: 19:13, 19 June 2024

সরিষাবাড়ীতে সাবেক স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

জামালপুর জেলার সরিষাবাড়ীতে সাবেক স্বামী সাইফুল ইসলাম সরল মিয়ার (৩০) ছুরিকাঘাতে কাঞ্চন সাথী (২৫) নামের এক নারী খুন হয়েছেন। বুধবার (১৯ জুন) সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  সাথীর মৃত্যু হয়। এর আগে ঈদের আগের দিন (১৬ জুন) উপজেলার ভাটারা ইউনিয়নের মহিষাবাদুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানায়, প্রায় ১০ বছর আগে সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের মহিষাবাদুরিয়া গ্রামের আবুল কাসেমের মেয়ে কাঞ্চন সাথীর সাথে দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের রিপন সরকারের পুত্র সাইফুল ইসলাম সরল মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মাঝে বনিবনা না হওয়ায় স্বামীকে তালাক দিয়ে নিজ এলাকায় চলে আসেন স্ত্রী কাঞ্চন সাথী। পরে সাইফুল ইসলাম সরল মিয়া সরিষাবাড়ীর মহিষাবাদুরিয়া এলাকায় এসে রাজমিস্ত্রীর কাজ শুরু করেন এবং পারিবারিক বিষয় নিয়ে তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে বিরোধে জড়িয়ে পড়েন। 

এ ঘটনায় তালাকপ্রাপ্তা স্ত্রী সরিষাবাড়ী থানায় অভিযোগ দিলে সাইফুল ইসলাম সরল মিয়াকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। তিনমাস জেল খেটে জামিনে মুক্ত হয়ে পুনরায় ওই এলাকায় যায় সরল মিয়া। গত রোববার (১৬ জুন) রাত ৯টায় ভাটারা বাজার থেকে মহিষাবাদুরিয়া এলাকায় গিয়ে সাবেক স্ত্রী কাঞ্চন সাথীর সাথে বিতণ্ডয় জড়িয়ে পড়ে সে। এরই এক পর্যায়ে  কাঞ্চন সাথীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে। পরে  গুরুতর  আহত অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে চিকিৎসক ময়মনসিংহ থেকে ঢাকায় রেফার্ড করেন। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোর ৪টায় কাঞ্চন সাথী মারা যায়। 

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান জানান,  এ ঘটনায় থানায় মামলা হয়েছে।  আসামিকে গ্রেপ্তারে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে।