ঢাকা Wednesday, 24 July 2024

রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: 12:49, 19 June 2024

রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা

ফাইল ছবি

কক্সবাজারের রামুতে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৮ জুন) দিবাগত রাতের কোন এক সময় ঈদগড় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের উপরের খিল এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

নিহতরা হলেন, ঈদগড় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড উপরের খিল এলাকার বাসিন্দা কামাল হোসেনের মেয়ে রুবি আক্তার (১৭) ও তার স্বামী নুর মোহাম্মদ (১৮)। নুর মোহাম্মদ চট্টগ্রামের রাউজান এলাকার বাসিন্দা। রুবিনা আকতার ও নুর মোহাম্মদ প্রেমের সম্পর্কে জড়িয়ে অপরিণত বয়সে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়।

ঈদগড় ৬ নম্বর ওয়ার্ডের মেম্বর কামরুল আমিন জানান, গভীর রাতে বিষয়টি স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে প্রশাসনকে অবহিত করি। বর্তমানে ঘটনাস্থলে রামু থানা পুলিশ ও সিআইডির টিম রয়েছে।

ঈদগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টো জানান, কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সঠিক বলা যাচ্ছে। তিনি দোষীদের দ্রুত সময়ে আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে অনুরোধ জানিয়ে বলেন, রহস্য উদঘাটনে ইউনিয়ন পরিষদ সবসময় প্রশাসনকে সহযোগিতা করবে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। ধারণা করা হচ্ছে রাত ২-৩টার দিকে এই হত্যাকাণ্ড ঘটেছে। মেয়ের পরিবার কয়েক যুগ আগে আসা রোহিঙ্গা এবং এখানে বসবাস করতো বলে প্রচার পাচ্ছে। ঘটনার ক্লু বের করার চেষ্টা চলছে। হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।