ঢাকা Thursday, 25 April 2024

চৌগাছায় সেপটিক ট্যাংকে বাবা-ছেলের মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 17:38, 16 August 2021

আপডেট: 19:19, 16 August 2021

চৌগাছায় সেপটিক ট্যাংকে বাবা-ছেলের মৃত্যু

যশোরে চৌগাছায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। সোমবার (১৬ আগস্ট) সকাল ৮টার দিকে  উপজেলার সিংহঝুলি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে তাদের মরদেহ উদ্ধার করে। মৃতরা হলেন- উপজেলার কয়েরপাড়ার মধু দাস (৫৫) ও তার ছেলে সাগর দাস (২৫)।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ গণমাধ্যমকে জানান, ভোর ৬টার দিকে মধু দাস ও তার ছেলে সিংহঝুলি গ্রামের হাদিউজ্জামানের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামেন। কাজ শুরুর প্রায় এক ঘণ্টা পর প্রথমে মধু দাস সেপটিক ট্যাংকের ভেতরে প্রবেশ করেন। কিছু সময় পর তার কোনো সাড়াশব্দ না মেলায় তার ছেলে সাগরও সেপটিক ট্যাংকের ভেতরে প্রবেশ করেন। দুজনেরই সাড়াশব্দ না মেলায় বাড়ি মালিক থানায় খবর দেন।

এরপর ফায়ার সার্ভিসের সহায়তায় সকাল ৮টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারকারীরা জানিয়েছেন, বিষাক্ত গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে।

হাদিউজ্জামান বলেন, মধু দাস ৫ হাজার টাকা চুক্তিতে কাজ করতে এসেছিলেন। এর আগেও সে আমাদের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করেছে। কাজের সময় আমি পাশেই দাঁড়িয়েছিলাম। পরপর বাবা-ছেলে সেপটিক ট্যাংকে ঢোকার পর তাদের কোনো সাড়াশব্দ পাচ্ছিলাম না। যে কারণে পুলিশকে খবর দেই।