ঢাকা Friday, 19 April 2024

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে’

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: 21:52, 4 August 2021

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে’

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে। তার পাশাপাশি সামাজিক ও অর্থনৈতিকভাবে সকলকে সঙ্গে নিয়ে উন্নয়নের যে প্রত্যয় তিনি ব্যক্ত করেছেন, আমরা অবশ্যই সকলে মিলে তা পালন করব। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা, দারিদ্র্য ও বৈষম্যহীন একটি বাংলাদেশ তৈরি, আমরা তাঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করব।
 
বুধবার (৪ আগস্ট) সকালে চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর আশ্রয়কেন্দ্রে মুজিববর্ষে গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর গৃহনির্মাণ প্রকল্পে বসবাসকারী ৫২টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ভিডিওবার্তায় তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, সারাদেশে গৃহহীনদের জন্য যেভাবে গৃহনির্মাণ করা হয়েছে। চাঁদপুর জেলায়ও ঠিক তেমনিভাবে গৃহনির্মাণ এবং পর্যায়ক্রমে হস্তান্তর করা হচ্ছে। 

সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে সুন্দর ও সুষ্ঠুভাবে প্রধানমন্ত্রীর উপহার ঘরগুলো নির্মাণ করায় জেলা প্রশাসক, ইউএনও ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে ধন্যবাদ জানান দীপু মনি।

পরে প্রধানমন্ত্রীর উপহার (ত্রাণ) বিতরণ করেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু ও ইউএনও সানজিদা শাহনাজ।

এ সময় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হেলাল চৌধুরী, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান ভুঁইয়া, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল ও চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী উপস্থিত ছিলেন।

উপহার বিতরণশেষে বৃক্ষরোপণ করা হয়।