ঢাকা Wednesday, 24 July 2024

১২০ টাকা নিয়ে দ্বন্দ্বে দিনমজুর খুন, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত: 18:50, 19 September 2023

১২০ টাকা নিয়ে দ্বন্দ্বে দিনমজুর খুন, গ্রেপ্তার ২

নোয়াখালীর বেগমগঞ্জে দিনমজুর মো. সোহেল (৩০) হত্যামামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।   

তারা হলেন - চৌমুহনী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের আলীপুর এলাকার আজগর হাজী বাড়ির মো. বাহারের ছেলে ফারুক হোসেন ওরফে সোহেল (২২) এবং একই বাড়ির আমির হোসেন ওরফে মানিকের ছেলে মো. আমিনুল ইসলাম ওরফে মাহফুজ (১৯)।  

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোররাতের দিকে চট্টগ্রামের হাটহাজারী, রাউজান ও সিএমপির বায়েজিদ বোস্তামী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে বেগমগঞ্জ থানার পুলিশ।  

নিহত মোহাম্মদ সোহেল উপজেলার চৌমুহনী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ নাজিরপুর গ্রামের মফিজ উল্যাহ মিয়ার বাড়ির মৃত বাচ্চু মিয়ার ছেলে।

জানা যায়, ৯ সেপ্টেম্বর সন্ধ্যা পৌনে ৬টার দিকে চৌমুহনী পৌরসভার আলীপুর এলাকার বলির দোকানের সামনে কাজের ১২০ টাকা নিয়ে ৩ নম্বর ওয়ার্ডের আলীপুর গ্রামের ঠাকুর বাড়ির বাহারের ছেলে ফারুকের সঙ্গে মোহাম্মদ সোহেলের কথাকাটাকাটি হয়। পরে ফারুকসহ অজ্ঞাতনামা কয়েক যুবক লোহার রড, স্টাম্প দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এবং দেশীয় অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে গুরুতর জখম করেন সোহেলকে। 

খবর পেয়ে সোহেলের আত্মীয়স্বজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। পরে ঢাকা মেডিক্যালেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, সোহেল হত্যামামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।  মঙ্গলবার আসামিদের আদালতে সোপর্দ করা হয়। আসামি ফারুক হোসেন ওরফে সোহেল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।