ঢাকা Wednesday, 24 July 2024

মাত্র ২০ টাকার জন্য দোকানদারকে ঝলসে দিলেন ভাইস চেয়ারম্যান মাহবুব

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 18:44, 17 September 2023

মাত্র ২০ টাকার জন্য দোকানদারকে ঝলসে দিলেন ভাইস চেয়ারম্যান মাহবুব

ভুক্তভোগী মকবুল খান। ইনসেটে ভাইস চেয়ারম্যান মাহবুব আলম

মাত্র ২০ টাকার জন্য এক চা-দোকানিকে ফুটন্ত গরম পানিতে ঝলসে দিয়েছেন কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম।

জানা গেছে, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) গভীর রাতে কচুয়ার বিশ্বরোড এলাকায় এই নারকীয় ঘটনা ঘটে। 

ভুক্তভোগী মকবুল খান পৌরসভার কোয়া ৩নং ওয়ার্ডের মৃত জাফর আলির ছেলে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মকবুল খান জানান, রাতে এক ব্যক্তি ভাইস চেয়ারম্যানের জন্য বেনসন সিগারেট নিতে আসেন আমার দোকানে। সিগারেটের প্যাকেটের দাম প্রথমে ৩৫০ টাকা রাখলেও পরে ২০ টাকা ফেরত দেই। কিন্তু ওই ব্যক্তি ২০ টাকা ফেরত না নিয়ে চলে যান। 

তিনি বলেন, এর কিছুক্ষণ পর ওই ব্যক্তির সঙ্গে ভাইস চেয়ারম্যান মাহবুব আলম দলবল নিয়ে এসে আমার দোকানে হামলা করেন। তারা দোকান ভাংচুরের পাশাপাশি চা বানানোর জন্য রাখা গরম পানি আমার গায়ে ঢেলে দেন। এ সময় আমি চিৎকার করলেও তাদের ভয়ে কেউ এগিয়ে আসেননি। 

মকবুল বলেন, এ ঘটনার পর আমি যেন হাসপাতালে যেতে না পারি সেজন্য তারা পাহারা বসান। রাতে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলেও তারা ভাইস চেয়ারম্যান মাহবুব আলমের কথা শুনে আমাকে হাসপাতালে ভর্তি করেননি। পরে পালিয়ে এসে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছি।

অভিযোগের বিষয়ে জানার জন্য ভাইস চেয়ারম্যান মাহবুব আলমের মোবাইল ফোনে কয়েকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি। 

এ বিষয়ে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইব্রাহীম খলিল জানান, বিষয়টি আমি শোনার সঙ্গে সঙ্গে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠিয়েছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো বলেন, মাহবুব আলমের বড় ভাই মামুনের বিরুদ্ধে কচুয়া থানায় এক তরুণী গণধর্ষণ মামলা করেছেন। সেই মামলারও ডিএনএ টেস্ট রিপোর্ট দু-একদিনের মধ্যে করা হবে।