ঢাকা Saturday, 23 September 2023

সড়ক দুর্ঘটনায় মতলবের তিনজন নিহত 

মতলব  (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 17:57, 17 September 2023

সড়ক দুর্ঘটনায় মতলবের তিনজন নিহত 

নিহত আশিক মিয়াজী

পৃথক দুই সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের মতলবের পিতা-পুত্র এবং এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল (১৬ সেপ্টেম্বর) দুর্ঘটনা দুটি ঘটে।

জানা গেছে, মতলব উত্তর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় আশিক মিয়াজী (১৭) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হন। তিনি ঢাকার মাইলস্টোন কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিলেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মো. নেছার (১৬) নামে এক কিশোর।

নিহত আশিক চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার পাইকপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেন মিয়াজীর ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার রাতে আশিক ও নেছার মোটরসাইকেলে মতলব দক্ষিণ থেকে উত্তরে আসার পথে মেঘনা ধনাগোদা সড়কের চরমাছুয়া নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। দ্রুতগতির কারণে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আশিক ও নেছার ছিটকে পড়ে রাস্তার সেফটি গার্ডপোস্টের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আশিককে মৃত ঘোষণা করেন। 

মতলব উত্তর থানার ওসি মো. মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এফাজুল হক ও তার ছেলে মোস্তাকিমের মরদেহ

একইদিন মতলব উত্তরের দুর্গাপুর ইউনিয়নের মুন্সিরকান্দি গ্রামের এফাজুল হক এবং তার ছেলে মোস্তাকিম ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হন। তারা মাইক্রোবাসের যাত্রী ছিলেন। 

জানা গেছে, এফাজুল তার পরিবারসহ সিলেট থেকে চাঁদপুরে ফিরছিলেন। পথে নরসিংদীতে সড়ক দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনায় গুরুতর আহত এফাজুলের স্ত্রী মুক্তা আক্তার, ছেলে আশরাফুল প্রধান ও মেয়ে ইলমা আক্তার ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।