ঢাকা Wednesday, 24 July 2024

কুষ্টিয়ায় অজ্ঞান পার্টির খপ্পরে চার শিক্ষার্থী 

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: 18:19, 16 September 2023

কুষ্টিয়ায় অজ্ঞান পার্টির খপ্পরে চার শিক্ষার্থী 

ফরিদপুরের রাজবাড়ী থেকে কুষ্টিয়ার খোকসা আসার পথে বাসে ফরিদপুর এগ্রিকালচার কলেজের চার শিক্ষার্থীকে অজ্ঞান করে মোবাইল ফোন, মানিব্যাগ ও মূল্যবান জিনিসপত্র লুটে নিয়েছে অজ্ঞান পার্টি।  

ঘটনাটি ঘটেছে শনিবার (১৬ সেপ্টেম্বর) কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কে। পরবর্তীকালে ওই চার শিক্ষার্থীকে খোকসা বাস্টস্ট্যান্ড থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

ভুক্তভোগীরা হলেন - খোকসা উপজেলার চর দশকাহুনিয়া জানিপুর গ্রামের পঞ্চানন বিশ্বাসের মেয়ে পলি বিশ্বাস (২৩), একই উপজেলার বেতবাড়িয়া ইউনিয়নের বনগ্রামের নিজামউদ্দিন সরদারের ছেলে ইউনুস আলী সরদার (২৩), ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার সারটিয়া ইউনিয়নের শাহবাগ গ্রামের শহিদুল মোল্লার ছেলে নয়ন মোল্লা (২৫) এবং খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের মানিকট গ্রামের মমিন সরদারের ছেলে মারুফ সুলতান সরদার (২৩)।

খোকসা বাসস্ট্যান্ড, হাসপাতাল এবং সংজ্ঞাহীন শিক্ষার্থীদের পরিবার সূত্রে জানা গেছে, ফরিদপুর এগ্রিকালচার কলেজের বিএজি-এট পরীক্ষা দিতে ওই চারজন ভোরবেলা ফরিদপুরে যান। পরীক্ষা শেষে দুপুরে বাড়ি ফেরার পথে বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তারা। সে সময় মসলা মাখানো পেয়ারা খেয়ে চার শিক্ষার্থী অজ্ঞান হয়ে যান। এসময় সুযোগ বুঝে তাদের মূল্যবান জিনিসপত্র নিয়ে বাস থেকে নেমে যায় অজ্ঞান পার্টির লোকজন।

এদিকে বাসটি খোকসা বাসস্ট্যান্ডে পৌঁছলে সংজ্ঞাহীন চার শিক্ষার্থীকে সেখানে নামিয়ে দেন বাসের হেলপার ও কন্ডাক্টর। পরে এলাকাবাসীর সহযোগিতায় তাদের খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইসরাত জাহান তনুজা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের হাসপাতালে ভর্তি করান। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই চার শিক্ষার্থীর জ্ঞান ফেরেনি। খবর পেয়ে তাদের আত্মীয়স্বজন হাসপাতলে গিয়েছেন। চিকিৎসক জানিয়েছেন, জ্ঞান না ফেরা পর্যন্ত তাদের অবস্থা সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।