ঢাকা Friday, 19 April 2024

শরণখোলায় সড়ক দুর্ঘটনায় আহত শিশুর মৃত্যু, সংকটাপন্ন মাসহ ৩ জন

শরণখোলা ( বাগেরহাট ) প্রতিনিধি 

প্রকাশিত: 15:36, 4 June 2023

আপডেট: 16:15, 4 June 2023

শরণখোলায় সড়ক দুর্ঘটনায় আহত শিশুর মৃত্যু, সংকটাপন্ন মাসহ ৩ জন

শরণখোলায় সড়ক দুর্ঘটনায় মায়ের সাথে আহত শিশু মারিয়া ( ৯ মাস) মারা গেছে।  চিকিৎসার জন্য খুলনা থেকে ঢাকা নেয়ার পথে রবিবার (৪ জুন) শিশুটির মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে। 

জানা যায়, শনিবার রাত ৮ টার দিকে শিশুটির মা নাসরিন আক্তার (২০) রাজাপুর গ্রামের বাবার বাড়ি থেকে তার নানা লতিফ হাওলাদারের  অটোভ্যানে পূর্ব খোন্তাকাটা স্বামী বাড়ি যাচ্ছিল। হোগলপাতি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটা মোটর সাইকেলের সাথে ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানচালক লতিফ হাওলাদার (৭০) গাড়িতে থাকা তার নাতনী নাসরিন,  তার শিশুকন্যা মারিয়া ও মটর সাইকেল চালক সিয়াম খলিফা (২২) গুরুতর আহত হয়। মুমূর্ষু অবস্থায় তাদের ৪ জনকে প্রথমে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তাদের অবস্থার অবনতি হলে শিশু মারিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকা যাবার পথে শিশু মারিয়ার মৃত্যু হয়। সংকটাপন্ন অবস্থায় গৃহবধূ নাসরিন ও মোটর সাইকেল চালক সিয়াম আকন কে সিটি মেডিকেল এর আইসিইউ বিভাগে ভর্তি করা হয়েছে। নাসরিনের নানা লতিফ হাওলাদার খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে তাদের সাথে থাকা সিয়াম খলিফার চাচা মনির খলিফা নিশ্চিত করেছেন। 

শরণখোলা থানার অফিসার ইনচার্জ ইকরাম হোসেন জানান, আমড়াগাছিয়া রাজাপুর সড়কের হোগলপাতি ব্রিজ এলাকায় অটোভ্যান ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৪ জন আহত হয়। রবিবার সকালে তিনি দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ ব্যাপারে এখনও থানায় কেউ কোন অভিযোগ করেন নি।