ঢাকা Saturday, 20 April 2024

দিনাজপুরে পুকুরে ডুবে মা ও ২ ছেলের মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 21:59, 2 June 2023

দিনাজপুরে পুকুরে ডুবে মা ও ২ ছেলের মৃত্যু

দিনাজপুরে পুকুরে ডুবে মা ও তার দুই ছেলের মৃত্যু হয়েছে। শুক্রবার (২ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার ৫নং শশরা ইউনিয়নের ভবাই নগর চুনিয়াপাড়া এলাকার পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন - চুনিয়াপাড়া এলাকার উজ্জ্বল দেবনাথের স্ত্রী অষ্টমী দেবনাথ (২৮) এবং তার দুই সন্তান গৌতম দেবনাথ (৮) ও প্রীতম দেবনাথ (৩)।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা জানান, সম্ভবত দুই সন্তানকে বাঁচাতে গিয়ে এই তিনজনের মৃত্যু হয়েছে। ঘটনা জানার পর নিহতদের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

স্থানীয়রা জানান, দুপুরের পরে অষ্টমী দেবনাথ বাড়ির পাশের একটি পুকুরে কাপড় ধুতে গিয়েছিলেন। এসময় তার দুই ছেলে তার সঙ্গে ছিল। একপর্যায়ে সন্তানরা পানিতে গোসল করার সময় ডুবে যায়, পরে মা তাদের বাঁচাতে পুকুরে ঝাঁপ দেন এবং তিনিও তলিয়ে যান। সন্ধ্যার একটু আগে একজন ওই পুকুরের পাড়ে গেলে দুই সন্তানের মরদেহ ভাসতে দেখেন। পরে স্থানীয়রা এসে শিশু দুটির মরদেহ উদ্ধার করে। কিছুক্ষণ পর তাদের মায়ের মরদেহও ভেসে ওঠে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি তানভীরুল ইসলাম বলেন, মরদেহগুলোর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। তারপরও যদি কারো কোনো অভিযোগ থাকে সেক্ষেত্রে আইনগত ব্যবস্থা নেয়া হবে।