ঢাকা Friday, 26 April 2024

ভাতিজারা মারধর করায় অভিমানে চাচার বিষপানে আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: 21:02, 1 June 2023

ভাতিজারা মারধর করায় অভিমানে চাচার বিষপানে আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজাদের হাতে মার খাওয়ায় অভিমানে বিষপানে শাহজাহান মিয়া (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।  বৃহষ্পতিবার (১ জুন) দুপুরে উপজেলার বুধন্তি ইউনিয়নের কেনা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, উপজেলার কেনা গ্রামের শাহজাহান মিয়ার সাথে তার ভাতিজা  মৃত ফয়েজ উদ্দিনের ছেলে আউশ মিয়া, গিয়াস মিয়া ও সুজন মিয়ার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার দুপুরে সার্ভেয়ার এনে বিবাদমান জমি মাপামাপি করার সময় শাহজাহান মিয়ার সাথে তার ভাতিজাদে বাক-বিতণ্ডা হয়। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে ভাতিজারা চাচা শাহজাহান মিয়াকে মারধর করে। এতে ঘৃণা ও অভিমানে চাচা শাহজাহান মিয়া বিষপান করে। পরে এলাকার লোকজন শাহজাহান মিয়াকে হবিগঞ্জ জেলার মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 

এব্যাপারে বিজয়নগর থানাধীন ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রঞ্জন কুমার ঘোষ বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে তাদের মাঝে ঝামেলা চলছিল, আজকে সাভেয়ার দিয়ে জমি মাপামাপি চলছিল এসময় কথা-কাটাকাটির একপর্যায়ে শাহজাহান মিয়াকে তার ভাতিজারা মারধর করলে অভিমানে সে বিষ পান করে। পরে পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। ময়না তদন্ত ও নিহতের পরিবারের অভিযোগের আলোকে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।