ঢাকা Saturday, 20 April 2024

পটুয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা

পটুয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত: 16:43, 31 May 2023

পটুয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা

পটুয়াখালীর কলাপাড়ায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রায়হান গাজী (২২) নামের এক যুবকের বিরুদ্ধে। রায়হান ওই ইউনিয়নের উত্তরপূর্ব চালিতাবুনিয়া গ্রামের মৃত মজিবর হাওলাদারের ছেলে। 

এঘটনায় মঙ্গলবার (৩১ মে) সন্ধ্যায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে রায়হানকে প্রধান আসামি করে তিনজনের নামে কলাপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানাগেছে, ওই শিক্ষার্থী বিদ্যালয়ে যাওয়ায় আসার সময় প্রায়ই উত্যক্ত করতো রায়হান। পরে প্রেমের প্রস্তাব দিলে ওই শিক্ষার্থী প্রথমে তা প্রত্যাখান করে। পরবর্তীতে ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে রায়হান তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলো এবং তাকে একটি মোবাইল গিফট করে। গত ২৮ মে বিদ্যালয়ের পাঠদান চলাকালীন রায়হান ওই শিক্ষার্থীকে বিদ্যালয়ের পার্শ্ববর্তী একটি টিনের ঘরে নিয়ে যায়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে অপর দুই আসামির সহযোগিতায় ওই শিক্ষার্থীকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এসময় শিক্ষার্থীর ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা দৌড়ে পালিয়ে যায়। 
 
কলাপাড়া থানার ওসি মোঃ জসিম উদ্দিন বলেন, ওই শিক্ষার্থীকে মেডিক‌্যাল রিপোর্টের জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। এ ঘটনায় কোন আসামিকে এখন পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তদন্ত সাপেক্ষে রায়জান গাজী সহ অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।