ঢাকা Thursday, 25 April 2024

পঞ্চগড়ে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: 12:04, 31 May 2023

আপডেট: 12:24, 31 May 2023

পঞ্চগড়ে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

ছবি : ইন্টারনেট

পঞ্চগড়ের দেবীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন । 

বুধবার (৩১ মে) ভোররাতে উপজেলার দেবীডুবা ইউনিয়নের কালুরহাট কাটনহারি এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন বোদা পৌরসভার তিতোপাড়া গ্রামের আলমাস আলীর ছেলে তৌহিদুল ইসলাম (৩৫) একই এলাকার রজব আলীর ছেলে আমীন শেখ (৪৮) এবং মোজাম্মেল হকের ছেলে আলমাস আলী (৫৫)। এ সময় আহত হয়েছেন নিহত আমিন শেখের ভাই সালেকুল ইসলাম (৩৫)।

পুলিশ জানায় বুধবার ভোরে বোদা থেকে দেবীগঞ্জের উদ্দেশ্যে চারজন একটি মোটরসাইকেলে করে রওয়ানা দেয়। পথিমধ্যে বোদা-দেবীগঞ্জ মহাসড়কের কালুরহাট কাটনহারি এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছভর্তি একটি ট্রাক্টরের পেছনে ধাক্কা দেয়। এতে  ঘটনাস্থলেই নিহত হয় তোহিদুল ইসলাম ও আমিন শেখ। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দুইজনের লাশ উদ্ধার করে। এদিকে আহত আলমাস আলী ও সালেকুল ইসলামকে পথচারীদের সহযোগীতায় রংপুর মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। পরে রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় আলমাস আলী মারা যায়। 

দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় প্রথমে দুইজনের মৃত্যুর খবর পাই। পরে রংপুরে চিকিৎসাধীন আরো একজনের মৃত্যু হয়। ঘটনাস্থল হতে গাছভর্তি ট্রাক্টর জব্দ করলেও চালককে আটক করা সম্ভব হয়নি।