ঢাকা Friday, 29 March 2024

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: শেরপুরে আরো এক মামলা 

শেরপুর প্রতিনিধি:

প্রকাশিত: 15:17, 24 May 2023

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: শেরপুরে আরো এক মামলা 

প্রধানমন্ত্রীকে কবরে পাঠানোর হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ সহ ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামি করে শেরপুরে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২৪ মে) দুপুরে শেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হাসান উৎপল। বাদী হয়ে বিজ্ঞ আদালতে এ মামলা দায়ের করেন। 

মামলার বিষয়ে কোর্ট প্রাঙ্গণে উপস্থিত সাংবাদিকদেরকে আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য পিপি চন্দন কুমার পাল বলেন, "গত ১৯ মে রাজশাহীতে এক সমাবেশে প্রধানমন্ত্রীকে কবরে পাঠানোর হুমকি দিয়ে বক্তব্য দেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। প্রকাশ্য সমাবেশে তার এই বক্তব্যে দেশের গণতান্ত্রিক পরিবেশ বিঘ্নিত হয়েছে। আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা পরিবেশ বিঘ্নিত করে গায়ের জোরে জনগনের রায়কে পরাজিত করতে চায় তারা। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই দেশের প্রচলিত আইনে অপরাধীদের বিচার চেয়ে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হাসান উৎপল শেরপুর আমলি আদালতে মামলাটি দায়ের করেছেন। আমরা অভিযোগের সুষ্ঠু তদন্ত ও আদালতের কাছে অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির আশা করছি।" এ সময় মামলার বাদী উৎপল উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ রাজশাহীর পুঠিয়ার শিবপুরের রাজশাহী জেলা ও মহানগর বিএনপি আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠাবেন বলে বক্তব্য দেন। সেই বক্তব্যকে কেন্দ্র করে সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়।