ঢাকা Thursday, 25 April 2024

সৌদি আরব কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা নাসিরের জন্মদিন পালিত

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 17:41, 23 May 2023

সৌদি আরব কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা নাসিরের জন্মদিন পালিত

সৌদি আরব কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা মো. নাসির উদ্দিন ভুইয়ার ৪০তম জন্মদিন সৌদি আরব প্রবাসী আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগের নেতাকর্মীদের আয়োজনে পালিত হয়েছে। মো. নাসির চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার জোড়খালি গ্রামের সন্তান।

স্থানীয় সময় মঙ্গলবার (২৩ মে) রাত ১০টার সৌদি আরবের দাম্মাম খোবার কার্যালয়ে এই আয়োজন করা হয়। এ সময় সৌদি প্রবাসী ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।  

উপস্থিত ছিলেন সৌদি আরব কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা মো. ইব্রাহিম সিকদার, দাম্মাম সিআইডির ক‍্যাপ্টেন হাসান বিন আব্দুল্লাহ, সেনাবাহিনীর সদস‍্য আব্দুল আজিজ প্রমুখ।  

এদিকে নাসির উদ্দিন ভুইয়ার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

পরে নাসির উদ্দিন বলেন, আমি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর নেতৃত্বে আমৃত্যু কাজ করে যাব।