ঢাকা Friday, 29 March 2024

শেরপুরে আওয়ামী লীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: 19:03, 22 May 2023

শেরপুরে আওয়ামী লীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

সম্প্রতি রাজশাহী মহানগর বিএনপি-র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদের মুখে শেরপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ মে) শহরের থানামোড় এলাকাস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শুরু করে মিছিলটি শহর প্রদক্ষিণ করে এক‌ই স্থানে এসে এক সমাবেশে মিলিত হয়।

এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও হুইপ আলহাজ আতিউর রহমান আতিক এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ছানোয়ার হোসেন ছানু, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, ও সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম।

উল্লেখ্য, গত শুক্রবার (১৯ মে) রাজশাহীতে বিএনপি আয়োজিত এক  সমাবেশে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। ওইদিন তিনি বলেন, আর ২৭ দফা-১০ দফার মধ্যে আমরা নাই। এক দফা শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনার পদত্যাগের জন্য যা যা করার দরকার, আমরা করব ইনশাআল্লাহ। ওই সমাবেশে প্রধান অতিথি ছিলেন- বিএনপির স্থায়ী কমিটি সদস্য ও সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান, প্রধান বক্তা ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক রাসিক মেয়র মিজানুর রহমান মিনু, বিশেষ অতিথি ছিলেন জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল।

মিছিল ও সমাবেশে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।