ঢাকা Thursday, 18 April 2024

স্কুলছাত্রীকে ইউপি সদস্যের ধর্ষণচেষ্টা, থানায় মামলা

রংপুর প্রতিনিধি 

প্রকাশিত: 13:25, 22 May 2023

আপডেট: 14:22, 22 May 2023

স্কুলছাত্রীকে ইউপি সদস্যের ধর্ষণচেষ্টা, থানায় মামলা

রংপুরের বদরগঞ্জ ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে ইউনুস আলী (৪০) নামের এক ইউপি সদস্যের বিরুদ্ধে। এঘটনায় ভুক্তভুগির মা বাদী হয়ে বদরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত ইউনুস আলী  উপজেলার লোহানীপাড়া ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি স্থানীয় বীর মুক্তিযোদ্ধা মমিন চৌধুরী অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক।


শনিবার (২০ মে) বিকাল তিনটার দিকে ওই স্কুল ছাত্রীর বাসায় ঢুকে ইউপি সদস্য ইউনুস এ  ধর্ষণচেষ্টা চালান বলে মামলায় উল্লেখ করা হয়েছে। তারা দুজনেই একই গ্রামের বাসিন্দা! 

ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে শনিবার  বিকাল তিনটা থেকে এলাকায় বিচারের চেষ্টা করে বিচার না পেয়ে রাত একটার দিকে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বাদী বলেন, আমার মেয়েকে বাসায় একা রেখে বাইরে গেলে বিবাদী মোহাম্মদ ইউনুস আলী ডিস লাইনের ভাড়া তোলার কথা বলে বাড়িতে ঢুকে এবং আমার স্বামীর নাম ধরে ডাকাডাকি করে। কাউকে না পেয়ে আমার মেয়েকে একা পেয়ে ধস্তাধস্তির এক পর্যায়ে ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে আমার মেয়ে চিৎকার করলে শান্ত করতে পাঁচশত টাকার নোট বের করে দেন মেম্বার। 

স্থানীয়দের কাছে জানা যায় যে, অভিযুক্ত ইউপি সদস্য দুপুর তিনটার দিকে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর বাড়িতে যায়এবং ২০ মিনিটের অধিক সময় তাদের রুমের মধ্যে ষষ্ঠ শ্রেণী পড়ুয়া মেয়েকে নানান ভাবে ভয় ভীতি দেখিয়ে ধর্ষণচেষ্টা করেন।


বিষয়টি জানাজানি হলে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে রোববার (২১মে) সকালবেলা ইউপি সদস্যের ভাই ইব্রাহিম ও শামীম নামের দুজনকে ভুক্তভোগীর বাড়িতে পাঠান ইউপি সদস্য ইউনুস। বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হলে তারা মীমাংসা করতে রাজি হয়নি।

এ বিষয়ে বদরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাবিবুর রহমান হাবিব বলেন, মামলা হয়েছে অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।