ঢাকা Friday, 29 March 2024

টাঙ্গাইলে রমজানে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ রাখতে লিফলেট বিতরণ

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: 18:47, 23 March 2023

টাঙ্গাইলে রমজানে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ রাখতে লিফলেট বিতরণ

আসন্ন রমজানে নিত্যপন্যের দাম নিয়ন্ত্রণে রাখতে টাঙ্গাইলে জেলা প্রশাসনের উদ্যোগে বাজারগুলোতে লিফলেট বিতরণ এবং নজরদারি শুরু করেছেন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল ১১টায় জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের নেতৃত্বে শহরের পার্কবাজার পরিদর্শন করা হয়। এসময় সকল ব্যবসায়ীদের মাঝে লিফলেট বিতরণসহ প্রতিটি দোকানে মুল্য তালিকা টানানো এবং অতিরিক্ত দামে নিত্য প্রয়োজনীয় পন্য বিক্রি না করার বিষয়টি অবগত করেন।

এ সময় টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, অতিরিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) ওলিউজ্জামান, ব্যবসায়ী ঐক্যজোটের সভাপতি আবুল কালাম মোস্তফা লাবু , টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, কনজুমার এসোসিয়েশনের (ক্যাব) সাধারন সম্পাদক আবু জুবায়ের উজ্জলসহ বাজার সমতির সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়া একই সাথে প্রশাসনের ছয়টি টিম বিভিন্ন বাজার পরিদর্শন ও লিফলেট বিতরণ করে।

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার জানান, বাজারের ব্যবসায়ী ও ক্রেতাদের সচেতন করাসহ সকলের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে। বাজার স্থিতিশীল রাখতে ব্যবসায়ী ও ক্রেতাদের সকলেরই দায়িত্ব রয়েছে। ব্যবসায়ীরা যাতে মজুদ করে অতিরিক্ত দামে পন্য বিক্রি না করে সেই জন্য তাদের অবহিত করা হয়েছে। এসময় বাজার স্থিতিশীল রাখতে সকলেই প্রশাসনকে সহযোগিতা করার অনুরোধ জানান। কেউ বিধিনিষেধ অমান্য করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।