ঢাকা Thursday, 25 April 2024

সার্বিক সাফল্যে রেঞ্জে শ্রেষ্ঠ ময়মনসিংহ জেলা পুলিশ

ময়মনসিংহ ব্যুরো 

প্রকাশিত: 15:12, 22 March 2023

সার্বিক সাফল্যে রেঞ্জে শ্রেষ্ঠ ময়মনসিংহ জেলা পুলিশ

ময়মনসিংহ বিভাগের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ওয়ারেন্ট নিষ্পত্তি, ক্লুলেস মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ দমন কর্মকাণ্ডসহ সার্বিক সাফল্যের প্রেক্ষিতে ময়মনসিংহ রেঞ্জের ‘শ্রেষ্ঠ জেলা’ হিসেবে মনোনীত হয়েছে ময়মনসিংহ জেলা পুলিশ। 

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্যের হাত থেকে এই সাফল্যের সম্মাননা স্মারক গ্রহণ করেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁঞা। শ্রেষ্ঠ জেলা ছাড়াও ফেব্রুয়ারি মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ সার্কেল, শ্রেষ্ঠ থানা ও শ্রেষ্ঠ এসআই ক্যাটাগরিতেও সাফল্যের পুরস্কার পেয়েছে ময়মনসিংহ জেলা পুলিশ।

জানা গেছে, রেঞ্জের ‘শ্রেষ্ঠ সার্কেল’ হিসেবে গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সুমন মিয়া,‘শ্রেষ্ঠ থানা’ হিসেবে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ এবং ‘শ্রেষ্ঠ এসআই’ হিসেবে মুক্তাগাছা থানার এসআই মো. কামাল হোসেন সম্মাননা পুরস্কার লাভ করেন। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ শ্রেষ্ঠ থানার পুরস্কারের পাশাপাশি অসাধারণ আভিযানিক সাফল্যের স্বীকৃতিস্বরূপ বিশেষ পুরস্কার লাভ করেন। 

এ সময় পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. এনামুল কবির, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট অ্যান্ড অপারেশনস) আবিদা সুলতানা, রেঞ্জ অফিসের পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ফারুক হোসেনসহ বিভিন্ন ইউনিট প্রধানগণ উপস্থিত ছিলেন। 

জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঁঞা বলেন, জেলা পুলিশের প্রতিটি সদস্য ভবিষ্যতে এই সাফল্যের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে বদ্ধ পরিকর। শৃঙ্খলা ও পেশাদারিত্ব বজায় রেখে দলগত প্রচেষ্টা উত্তরোত্তর বৃদ্ধি করতে সক্ষম হলে আমাদের সাফল্যের পরিব্যাপ্তি আরও বিস্তৃত হবে বলে আমরা আত্মবিশ্বাসী।