ঢাকা Wednesday, 24 April 2024

পঞ্চগড় সরকারি মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: 19:28, 21 March 2023

আপডেট: 19:29, 21 March 2023

পঞ্চগড় সরকারি মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

পঞ্চগড় সরকারি মহিলা কলেজে প্রথম বর্ষ, স্নাতক (পাস) ও স্নাতক (সম্মান) প্রথম বর্ষের নবীন বরণ মঙ্গলবার (২১ মার্চ) কলেজ চত্বরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর আসনের সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান। এ সময় তিনি বলেন, পড়াশোনা করে ভালো ফলাফল করে কলেজ ও এলাকাকে আলোকিত করতে হবে। সরকারি মহিলা কালেজ বরাবরই ভালো ফলাফল করে আসছে। এ ধারা অব্যাহত থাকলে মেয়েরা সামনের দিকে আরো এগিয়ে যেতে পারবে। 

তিান  আরও বলেন, স্মার্ট জাতি গঠনে স্মার্ট শিক্ষা ব্যবস্থা গড়ে তুলতে হবে। এজন্য স্মার্ট শিক্ষক, স্মার্ট শিক্ষার্থী ও অভিভাবকদেরও স্মার্ট হতে হবে। 

কলেজের অধ্যক্ষ নাজির হোসেন মিঞার সভাপাতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ, এম আর সরকারি কলেজের অধ্যক্ষ মো. দেলওয়ার হোসেন প্রধান।

এর আগে রজনীগন্ধা ফুল দিয়ে প্রবীণ শিক্ষার্থীরা নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়। শেষে কলেজের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ও বর্তমান কর্মরত সকল শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।