ঢাকা Friday, 19 April 2024

উলিপুরে মেয়র ও জেলা পরিষদ সদস্যদের গণসংবর্ধনা

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: 17:59, 18 March 2023

উলিপুরে মেয়র ও জেলা পরিষদ সদস্যদের গণসংবর্ধনা

কুড়িগ্রামের উলিপুরে মেয়র ও জেলা পরিষদ সদস্যদের গণসংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (১৮ মার্চ) দুপুরে নারিকেলবাড়ী পণ্ডিত মহির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে উলিপুর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলরের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং মরহুম ময়েন উদ্দিন ও চিত্রশিল্পী আব্দুল লতিফ স্মৃতি স্মরণে উলিপুর পৌরসভা ‘ক’ শ্রেণিতে উন্নীত হওয়ায় মেয়র মামুন সরকার মিঠু ও কুড়িগ্রাম জেলা পরিষদের  নবনির্বাচিত সদস্য জুয়েল রহমান ও শিউলি বেগমকে গণসংবর্ধনা দেয়া হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুস ছাত্তার। প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উলিপুর পৌর মেয়র মামুন সরকার মিঠু ও জেলা পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য শিউলী বেগম।

সাংবাদিক সাজাদুল ইসলাম সাজুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উলিপুর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান রাজু, সহকারী শিক্ষক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। 

এ সময় উলিপুর পৌর আওয়ামী লীগের ৪নং ওয়ার্ড সভাপতি জিয়াদুল ইসলাম, সহকারী শিক্ষক নুর উল্লাহ, রুহেনা হক, রবিউল আলম, মঞ্জুরুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অনুষ্ঠানে ২০টি প্রতিযোগিতায় শতাধিক বিজয়ী শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পরে বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।