ঢাকা Friday, 29 March 2024

শেরপুরে ডলার প্রতারক চক্রের ২ সদস্য আটক

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: 19:17, 16 March 2023

শেরপুরে ডলার প্রতারক চক্রের ২ সদস্য আটক

শেরপুর ডলার প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (১৫ মার্চ) শ্রীবরদী থানার ভেলুয়া এলাকা থেকে মো. মাহমুদ আলী (৩৮) ও মো. বাদশা মন্ডল (৩৪) নামের ওই দুই ব্যক্তিকে আটক করা হয়।

আজ বৃহস্পতিবার জেলা পুলিশের দেয়া এক প্রেস রিলিজ সূত্রে জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক টিম শ্রীবরদী থানার তিনানী ভেলুয়া মোড়ে ঝগড়াচরগামি পাকা রাস্তায় একটি কালোব্যাগসহ মোটরসাইকেল আরোহী ২ ব্যক্তিকে দেখে পুলিশের সন্দেহ হয়।

এ সময় পুলিশ ব্যাগ তল্লাশি করে ৬ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করে। উক্ত টাকার বিষয়ে জিজ্ঞাসাবাদে তারা সন্তোষজনক কোনো জবাব দিতে না পারায় পুলিশ তাদের আটক করে। পড়ে তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ডলার প্রতারক চক্রের সদস্য।

আটককৃত মামুদ আলী জামালপুর জেলার ইসলামপুর থানার নতুন মালমারা গ্রামের মৃত সমেজ উদ্দিনের ছেলে এবং বাদশা মন্ডল এক‌ই গ্রামের মৃত তৈনুজ মণ্ডলের ছেলে।

এ ঘটনায় নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার সোনাইমুড়ি পূর্বপাড়া গ্রামের মৃত কামাল আহমেদের ছেলে মো. সোলায়মানের অভিযোগের ভিত্তিতে শ্রীবরদী থানায় মামলা নং ১১ ধারা ৪০৬/০৪২০ পেনাল কোড রুজু করা হয়েছে।