ঢাকা Friday, 29 March 2024

শরীয়তপুরে বজ্রাঘাতে তিন জনের মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 18:38, 15 March 2023

শরীয়তপুরে বজ্রাঘাতে তিন জনের মৃত্যু

শরীয়তপুরের জাজিরা ও ভেদরগঞ্জ উপজেলায় পৃথক বজ্রাঘাতে  তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও এক শিশু। বুধবার (১৫ মার্চ) দুপুরে জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়নে এবং ভেদরগঞ্জ মহিষার ও ছয়গাও ইউনিয়নে এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, জাজিরা উপজেলার বড়কান্দি ইউনিয়নের উমরদি মাদবরকান্দি গ্রামের জাহাঙ্গীর মোল্লার ছেলে সিফাত মোল্লা ও ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের মহিষার গ্রামের মোসলেম মালের স্ত্রী আনোয়ারা বেগম এবং নাজিমপুরের বাসিন্দা সৌদি প্রবাসী নাদিম মুন্সি। আহত শিশু কাচারিকান্দি গ্রামের সেলিম শেখের মেয়ে সুরা (২)।

জানা গেছে, সিফাত মোল্লা বাড়ির পাশের মাঠে কৃষি কাজ করছিলেন। এ সময় হঠাৎ বজ্রাঘাতে আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া নিজ ঘরে শিশু সুরা বজ্রাঘাতে  গুরুতর আহত হন। পরে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করেন।

এদিকে আনোয়ারা বেগম মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রাঘতে নিহত হন। এছাড়া নাজিমপুরে মাছের প্রজেক্টে খাদ্য দিতে গিয়ে বজ্রাঘাতের শিকার হয়ে মৃত্যু হয় সৌদি প্রবাসী নাদিম মুন্সি নামের এক যুবকের।