ঢাকা Friday, 29 March 2024

নারায়ণগঞ্জে অটোর ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 20:10, 13 March 2023

নারায়ণগঞ্জে অটোর ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

নারায়ণগঞ্জ সদরে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় রুবেল হোসেন (২৮) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। তিনি মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। 

এ সময় আহত হয়েছেন তার বন্ধু ওমর ফারুক (৩০) ও এলাকার বড় ভাই সোহেল (৩৮)। তারা সবাই একই মোটরসাইকেলে ছিলেন। 

সোমবার (১৩ মার্চ) বিকেল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬টায় রুবেলকে মৃত ঘোষণা করেন।

রুবেল মুন্সিগঞ্জের মুক্তারপুর এলাকার আ. রহিমের ছেলে। তিনি ছাত্র রাজনীতির পাশাপাশি ঠিকাদারি ব্যবসা করতেন। 

হাসপাতালে নিহতের চাচাতো ভাই মো. অপু জানান, বিকেলে খাবার খেতে নিজের মোটরসাইকেলে বন্ধুসহ দুজনকে নিয়ে পাশের এলাকা নারায়ণগঞ্জের সদরে যাচ্ছিলেন রুবেল। তখন সদরের কাঠপট্টি এলাকায় একটি অটোরিকশা তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়েন তারা। 

তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে সোহেলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন চিকিৎসক। তবে রুবেল ও ওমর ফারুককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রুবেলকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

অপু আরো জানান, মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন রুবেল। তিনি সরকারি হরগঙ্গা কলেজ থেকে পাশ করার পর অন্য একটি কলেজে ভর্তি হয়েছিলেন। দুই ভাই দুই বোনের মধ্যে রুবেল ছিলেন সবার বড়। 

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রুবেলের মরদেহ মর্গে রাখা হয়েছে। গুরুতর আহত ওমর ফারুক চিকিৎসাধীন রয়েছেন।