ঢাকা Friday, 29 March 2024

রাঙামাটিতে সাত বছর পর পর্দা উঠল জেলা প্রশাসক গোল্ড কাপের 

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: 19:48, 12 March 2023

আপডেট: 19:49, 12 March 2023

রাঙামাটিতে সাত বছর পর পর্দা উঠল জেলা প্রশাসক গোল্ড কাপের 

দীর্ঘ সাত বছর পর রাঙামাটিতে শুরু হয়েছে ‘জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট’। রোববার (১২ মার্চ) শুরু হওয়া এই টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় অংশ নেয় কাউখালী ও জুরাছড়ি উপজেলা। এর আগে ২০১৫ সালে শেষবারের মতো এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছিল।

রোববার রাঙামাটির চিংহ্লা মং মারী স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্ট উদ্বোধন করেন রাঙামাটির জেলা প্রশাসক মো. মিজানুর রহমান।  

এ সময় রাঙামাটি পুলিশ সুপার ও ফুটবল উপ-কমিটির আহবায়ক মীর তৌহিদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অ্যাডভোকেট মামুনুর রশিদ, জুরাছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা দ্বিজেন্দ্র লাল নাথ, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নুরীয়া প্রমুখ। 

উদ্বোধনী ভাষণে মো. মিজানুর রহমান বলেন, খেলাধুলা আয়োজনের মধ্য দিয়ে বার্তা দিতে চাই, তরুণ প্রজন্ম যেন খেলার প্রতি আরো বেশি আগ্রহী হয়। প্রধানমন্ত্রীরও নির্দেশনা আছে নিয়মিত খেলাধুলা আয়োজন করার। তিনি প্রত্যাশা ব্যক্ত করেন, শুধু বরুণ নন, রাঙামাটি থেকে আরো খেলোয়াড় জাতীয় দলে খেলবেন। 

অনুষ্ঠানে সভাপতির ভাষণে পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, প্রত্যন্ত এলাকা থেকে খেলোয়াড় তুলে আনার জন্য নিয়মিত টুর্নামেন্টের পাশাপাশি প্রশিক্ষণ ক্যাম্পেরও আয়োজন করা হবে। বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের ব্যয় নির্বাহের জন্য স্থানীয় প্রতিষ্ঠান ছাড়াও বাইরের প্রতিষ্ঠানের সহযোগিতা চাওয়া হবে বলে জানান তিনি।