ঢাকা Thursday, 25 April 2024

পাংশায় ড্রাম ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: 00:04, 4 February 2023

পাংশায় ড্রাম ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া শিয়েলডাংগি এলাকায় ড্রামট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের এক আরোহী নিহত ও এক আরোহী আহত হয়েছেন। 

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন-রাজবাড়ী পাংশা উপজেলার শিয়েলডাংগি গ্রামের মৃত শীতল মণ্ডলের ছেলে সাহারুল ইসলাম সাহা ওরফে শহর আলী (৭০) এবং আহত ব্যক্তি হলেন কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার বসুয়া গ্রামের মৃত লতিফ শেখের ছেলে আইন উদ্দিন শেখ (৭৫)।

স্থানীয়রা জানায়, মোটরসাইকেল আরোহী বাই রোড থেকে মহাসড়কে উঠার সময় কুষ্টিয়া থেকে রাজবাড়ীগামী একটি ড্রাম ট্রাক এসে পিছন থেকে ধাক্কা দিলে ট্র্যাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলে শহর আলী নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। এসময় আইন উদ্দিন নামে অপর মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। আহত ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে খোকসা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় স্থানীয়রা ঘাতক ড্রাম ট্রাক ও চালককে আটক করে।

পাংশা হাইওয়ে থানা পুলিশ এসে, ট্রাকটি জব্দ করে ও ট্রাক ড্রাইভারকে পুলিশের হেফাজতে নেয়। 

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, কুষ্টিয়া রাজবাড়ী মহাসড়কের শিয়ালডাঙ্গা নামক স্থানে ড্রাম ট্রাক ও মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হয়েছে। চালকসহ ড্রাম ট্রাকটি আটক করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।